আশুলিয়ায় শোক দিবসে প্রতিবন্ধীরা পেল যুবলীগের হুইল চেয়ার ও খাদ্য সামগ্রী

আশুলিয়ায় শোক দিবসে প্রতিবন্ধীরা পেল যুবলীগের হুইল চেয়ার ও খাদ্য সামগ্রী

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকীজাতীয় শোক দিবস উপলক্ষে মানবিক খ্যাত আশুলিয়া থানা যুবলীগের পক্ষ থেকে অসহায় ও প্রতিবন্ধীদের মাঝে খাদ্য সামগ্রী হুইল চেয়ার বিতরণসহ আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত। বৃহস্পতিবার (১৮ আগস্ট) দুপুরে আশুলিয়ার নরসিংহপুর বটতলার মাঠে এ আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

এ আলোচনা সভায় আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক কবির হোসেন সরকারের সভাপতিত্বে ও যুগ্ম- আহ্বায়ক মইনুল ইসলাম ভূইয়ার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান (এমপি)। এসময় প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান বলেন, এসময় মন্ত্রী বলেন, ১৫ই আগস্ট বাংলার মানুষের জন্য এক কলঙ্কিত দিন, যে দিনে আমরা হারিয়েছি আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারকে।

 

 

আমরা বঙ্গবন্ধুর আদর্শকে আঁকড়ে ধরে সোনার বাংলা গড়তে নিরলসভাবে কাজ করে যাবো। এরই ধারাবাহিকতায় আমরা আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারও নৌকা প্রতীককে বিজয়ী করে প্রধানমন্ত্রীর হাতকে আরো শক্তিশালী করবো। এভাবে করে বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাওয়ার আহব্বান জানান তিনি।

ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ নূরুল আমীন সরকারের সার্বিক তত্বাবধানে এসময় প্রতিবন্ধীদের মাঝে ২০টি হুইল চেয়ার ও ৫০০ হতদরিদ্র পরিবারের মাঝে ২৫ কেজি করে চাউলসহ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব, ঢাকা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফিরোজ কবির, জেলা যুবলীগের সাবেজ সাধারণ সম্পাদক জিএস মিজান, আশুলিয়া থানা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ফারুক হাসান তুহিন ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, থানা ছাত্রলীগের সভাপতি ইয়াসির আরাফাত পাপ্পু ও সাধারণ সম্পাদক তানভীর হোসেন, ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ সোহেল মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল সরকার, ধামসোনা ইউনিয়নের ৭নং ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক সম্পাদক নুরুল ইসলাম শেখসহ অন্যান্য নেতৃত্ববৃন্দ।

 

 

আপনি আরও পড়তে পারেন